app দিয়ে টাকা আয় 2021 | মোবাইল দিয়ে টাকা আয়। টাকা আয় করার গেম

আমাদের টিম তাই কিছু দিন কিভাবে মোবাইলের মাধ্যমে অনলাইনে আয় করা যায় টপিকটার উপর রিসার্চ করেছে। তারা এপসগুলো তাদের মোবাইলে ইনস্টল করেছে…

1074 VIEWS

টাকা আয় করার apps

বর্তমানে আমরা সকলে স্মার্টফোন ব্যবহার করি। মাঝে মধ্যে আমাদের মনে হয়, কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় করা যায়?

আমি এই ব্লগ পোস্টের মাধ্যমে কিছু টাকা আয় করার এপসের কথা বলব। যেগুলো ব্যবহার করে খুব সহজে মোবাইল থেকে টাকা আয় করতে পারবেন।

১. appKarma Rewards & Gift Cards এপস দিয়ে আয়

appKarma Rewards & Gift Cards এপস দিয়ে আয়
appKarma Rewards & Gift Cards এপস দিয়ে আয়

টাকা আয় করার apps এর মধ্যে appKarma Rewards & Gift Cards অন্যতম। appKarma এপসটি ইনস্টল করার সাথে সাথে মোবাইলের মাধ্যমে ১০ টাকা আয় করতে পারবেন। আপনার বন্ধুকে রেফার করার মাধ্যমেও এপস থেকে আয় করতে পারেন ২০ টাকা।

এপসটি খুলে যদি ভিডিও দেখেন তবে সেখান থেকে আয় আসবে। প্রত্যেক ভিডিও দেখার জন্য ১ পয়েন্টকরে দেয়, যেটা paypal বা Amazon gift card এর মাধ্যমে ‍তুলতে পারবেন।

apps দিয়ে টাকা আয়মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়।

২. 4Fun Lite টাকা আয় করার এপস

4Fun Lite টাকা আয় করার এপস
4Fun Lite টাকা আয় করার এপস

ফানি ভিডিও সবাই পছন্দ করে, এখানে একটিভ থেকে ফানি ভিডিও দেখে আয় করতে পারেন। তাছাড়া ফানি ভিডিওগুলো বন্ধুদের সাথে সোস্যাল সাইটে শেয়ার করে ভিডিও প্রতি ৫টাকা আয় করতে পারবেন।

4Fun Lite এপসটি ইনস্টল করলেই পাবেন ৫০ টাকা পর্যন্ত বোনাস। আপনাকে শুধু ইনস্টল করে সাইন-আপ করতে হবে ও মোবাইল নম্বর দিয়ে ভেরিফাই করতে হবে।

এপটির রেফারেল কোডের মাধ্যমে বন্ধুকে জয়েন করালে পাবেন ১০ টাকা বোনাস। Earn money with Android app in bengali

৩. HelloCash এপস দিয়ে আয়

HelloCash দিয়ে আয়
HelloCash দিয়ে আয়

Android Apps দিয়ে টাকা আয় করার জন্য ২০২১ এ HelloCash এর চেয়ে ভালো এপস হতে পারে না। এখানে আপনি দিনে হাজার টাকা আয় করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা আয় করার জন্য HelloCash এপটি ডাউনলোড করে সাইনআপ করুন। এর ভিতর গেমস আছে সেগুলো খেলে টাকা আয় করতে পারবেন। বন্ধুকে রেফার করে মোবাইলের মাধ্যমে টাকা আয় করুন

এপটির মাধ্যমে বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করে টাকা ও পয়েন্ট আয় করতে পারবেন।

পয়েন্টকে পরে টাকায় কনভার্ট করতে পারবেন। বিভিন্ন সময় কুইজের আয়োজন করা হয়, যেটা জিতে ৫০০-৯০০ টাকার মতো আয় করা যায়।

apps দিয়ে টাকা আয়মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়।

৪. Earn Talktime এপের মাধ্যমে আয়

Earn Talktime এপের মাধ্যমে আয়
Earn Talktime এপের মাধ্যমে আয়

Earn Talktime এপসে মূলত রেফার ও শপিং করার মাধ্যমে টাকা আয় করা যায়। এই এপসটি বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে আপটি ভালোমানের অনলাইন আয় করতে পারেন।

এপসটি ব্যবহার করে যদি শপিং করেন তবে ভালো মানের ছাড় পাবে বা ক্যাশব্যাক পেতে পারেন। এখান থেকে নিজের মোবাইলে free Android apps ডাউনলোড করে অ্যাপ ব্যবহার করলে সেটার বিপরীতে টাকা আয় করতে পারবেন।

রেফার করা টাকা মোবাইল রিচার্জ বা ব্যাংক একাউন্টের মাধ্যমে নিজের কাছে আনতে পারববেন।

৫. Cash Buddy এর মাধ্যমে মোবাইল দিয়ে টাকা আয় করুন

Cash Buddy এর মাধ্যমে মোবাইল দিয়ে টাকা আয় করুন

এই এপসটি মূলত সোস্যাল মিডিয়া সাইট, এখানে কিছু সাধারণ কাজ করে টাকা আয় করতে পারেন। যেমন: শেয়ারিং, রেফারিং ইত্যাদি।

এপটির মাধ্যমে শপিং করে অনেক ক্যাশব্যাক পাবেন। তাছাড়া invite & earn এর সুযোগ সুবিধা তো পাচ্ছেন। যার মাধ্যমে app টি রেফার (refer) করে income করতে পারবেন।

apps দিয়ে টাকা আয়মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়।

৬. Real Cash Games

গেম খেলে অনলাইনে আয় করার জন্য এটা অনেক ভালো একটি সফটওয়্যার। এখানে আপনি গেম খেলে পয়েন্ট জিততে পারেন। পয়েন্টগুলোকে আসল টাকায় কনভার্ট করে মোবাইল রিচার্জের মাধ্যমে নিতে পারেন।

বন্ধুদের রেফারেন্স লিংকের মাধ্যমে জয়েন করিয়ে প্রচুর টাকা আয় করতে পারবেন। কুইজের আয়োজন করা হয় যেটার মাধ্যমে ভালো মানের টাকা আয় করতে পারবেন।

৭. Earn Cash Reward

মোবাইল দিয়ে আয়
মোবাইল দিয়ে আয়

মোবাইল দিয়ে আয় করার জন্য এটা খুবই ভালো একটি এপস। গুগল প্লে-স্টোরে এর রেটিং ৪.৪ যেটা নিঃসন্দেহে ভালো। আপনি এপটির মাধ্যমে আয় করতে গেম খেলতে হবে ও গান শুনতে হবে- এটুকুই।

apps দিয়ে টাকা আয়মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়।

৮. Poll Pay

poll pay দিয়ে অনলাইনে আয়
poll pay দিয়ে অনলাইনে আয়

Poll Pay দিয়ে অনলাইনে আয় করা খুবই সহজ। আপনাকে এপটি ইনস্টল করে সাইন আপ করতে হবে। বিভিন্ন সার্ভেতে নিজের মতামত প্রকাশ করার মোবাইলে টাকা আয় করতে পারবেন।

৯. Google Opinion Rewards

Google Opinion Rewards
Google Opinion Rewards

Google survey teem এর দ্বারা এই rewards app টি তৈরি করা হয়েছে।

তাদের প্রধান উদ্দেশ্য হলো মানুষের বিভিন্ন সার্ভেতে (survey) অংশ গ্রহণ করানো। অ্যাপটি ডাউনলোড করে ইনস্টাল করবেন।

প্রতি সপ্তাহে সপ্তাহে আপনাকে কিছু survey পাঠানো হবে। এই সার্ভে গুলোতে অংশ গ্রহণ করে সম্পর্ন করার পরে আপনি প্রায় $১ ডলার পর্যন্ত গুগল প্লে ক্রেডিট পাবেন। চিন্তা করবেন না এই অ্যাপটি ডাউনলোড করে ইনস্টাল করে করার পর প্রতি নতুন সার্ভের নোটিফিকেশন পেতে থাকবেন।

মোবাইল দিয়ে আয় করার জন্য এরচেয়ে বিশ্বাসযোগ্য সাইট এপস আর হতে পারে না।

১০. Media Rewards

Media Rewards
Media Rewards

বিভিন্ন টিভি শো, গান, ভিডিও দেখে ও শেয়ার করে আয় করতে পারেন। অনলাইনে আয় করার জন্য এটি অনেক ভালো একটি এপস।

আমরা প্রতিদিন তো কতো গান শুনি, মুভি দেখি। এগুলো যদি এই এপস ব্যবহার করে করি তাহলে একটি ভালো রকমের পকেটমানি আমাদের হাতে আসতে পারে।

গুগল প্লে-স্টোরে এর রেটিং ৪.৪ যেটা নিঃসন্দেহ ভরসাযোগ্য। কারণ যদি এপটি খারাপ হতো তবে রেটিংও খারাপ আসতো।

apps দিয়ে টাকা আয়মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়।

কিছু পরামর্শ

টাকা আয় করার apps গুলো আপনাদের দিয়ে এডে ক্লিক করিয়ে, তাদের এডমোবের আয়ের কিছু অংশ (কোম্পানী ভেদে আলাদা) আপনাদের সাথে শেয়ার করে। তাই সত্য কথা বলতে এখান থেকে আপনি খুব বেশি টাকা আয় করতে পারবেন না।

আমার এই আর্টিকেলটি লেখার কারণ, অনেক স্টুডেন্ট বা চাকুরিজীবী আছে যারা চায় কাজের পাশাপাশি অনলাইনে টাকা আয় করতে। তাদের আশা থাকে শুধু পকেটখরচ বের করা। এই পোস্টটা মূলত তাদের জন্য করা।

আমাদের টিম তাই কিছু দিন কিভাবে মোবাইলের মাধ্যমে অনলাইনে আয় করা যায় টপিকটার উপর রিসার্চ করেছে। তারা এপসগুলো তাদের মোবাইলে ইনস্টল করেছে এবং কাজ করে দেখেছে। যেগুলোকে বিশ্বাস করতে পেরেছে বা টাকা আয় করতে পেরেছে সেগুলো শেয়ার করেছে।

যেহেতু এটা এপস ব্যবহার করে মোবাইলে আয় তাই এখানে সমস্যা হতে পারে। কারণ এপসগুলো পরিবর্তনশীল ও গুগল মাঝে মধ্যে কিছু এপকে বেন করে। তাই এপসগুলোর মাধ্যমে যদি কেউ ক্ষতিগ্রস্থ হয়, আমাদের টীম তার দায় নিবে না।

মোবাইলের আয় দিয়ে যদি ক্যারিয়ার গড়তে চান বা মাস শেষে ভালোমানের আয় করতে চান তবে নিচের ব্লগ পোস্টটি পড়ুন।

প্রযুক্তির প্রতি চরম আকর্ষণ থেকেই টেলিকমিউনিকেশনে পড়ছি। প্রযুক্তির কঠিন বিষয়গুলি সহজভাবে মানুষকে বলতে খুবই ভাল্লাগে। এই ভালোলাগা থেকেই লেখালিখি শুরু। ওয়েব ডেভলপমেন্ট ও নেটওয়ার্কিং প্রযুক্তি নিয়ে কাজ করা আমার নেশা ও পেশা।

মন্তব্য করুনঃ-